#navbar-iframe { height:0px; visibility:hidden; display:none }
Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks

কোন প্রকার সফট ছাড়া আপনার মাদারবোর্ডের ড্রাইভার ডাউনলোড করে নিন ( আরামে থাকুন)

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি ভালোই আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি।

টেকটিউন্স এর সহযোগিতায় আমি ১টা ট্রেনিং সেন্টার দিলাম, যা শিখছি সব টেকটিউন্স থেকে, আর আমার কিছু কিছু কাস্টমার আছে ল্যাপটপ আর পিসি জনিত সমস্যা নিয়ে, আর এমন সমস্যা দেখা দেয় তখন Windows না দিয়ে পারা যায় না! আর Windows দিতে গিয়ে তখন পড়ি মহা বিপতে ডাউনলোড করতে হয় ড্রাইভার, বেশির ভাগই লোকই ড্রাইভার সিডি হারিয়ে ফেলেন, আমি আগে 3DP Chip দিয়ে ড্রাইভার ডাউনলোড করতাম, আর এই স্ফট দিয়ে কিছু ল্যাপটপ আর পিসির ড্রাইভার ডাউনলোড হয় না । তাই গুগল মামাকে কাজিয়ে লাগিয়ে পেয়ে গেলাম সমাধান, তখন ভাবলাম টেকটিউন্স এর বন্ধুদের না জানালে নয়, তাই আজ পোস্টই লেখা।

প্রথমে আপনি আপনার পিসি আর ল্যাপটের এর মডেল নাম্বার লিখে রাখুন তারপর এখানে ক্লিক করুন তাহলে নিচের মত আসবে আমি ল্যাপটের এর ড্রাইভার ডাউনলোড করব তাই Notebook এর ক্লিক করলাম।

এবার আপনার ল্যাপটের এর ব্যান্ড অনুযায়ী নামে ক্লিক করুন,আমি ASUS এর ড্রাইভার নামাব তাই Asus এ ক্লিক করলাম।

এখন আসুসের বিভিন্ন মডেল শো করবে আপনি আপনার মডেলটি খুঁজে ক্লিক করুন।

এবার অপারেটিং সিস্টেম সিলেক্ট করুন যেটি আপনি বর্তমানে ব্যবহার করছেন।

তাহলে নিচে অনেক ড্রাইভার শো করবে আপনার কাঙ্গিত ড্রাইভার টি সিলেক্ট করে Download করে নিন।

ভালো লাগলে টিউমেন্ট করতে ভুলবেন না, আজ এই পর্যন্ত।
আল্লাহ হাফেজ।